রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে নদী থেকে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় নদী থেকে এক বৃদ্ধের ভাসমান অবস্থায় অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার জলসুখা ইউনিয়নের নয়াহাঠি গ্রাম সংলগ্ন কুশিয়ারা শাখার কোদালিয়া নদী থেকে খালি গায়ে গামছা পরিহিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায়, উক্ত মরদেহ শনাক্ত নিয়ে এলাকায় ধ্রুমজাল সৃষ্টি হয়েছে। এলাকার একাংশের দাবি জলসুখা ইউনিয়নের শাধবপাশা পূবের হাঠি গ্রামের শাসলং মিয়া (৫০) নামে ব্যক্তির। তিনি গত মঙ্গলবার নদীতে মাছ ধরার জন্য গেলে তিনি আর ফিরে আসেননি। তার পরিবারের কোন সদস্য (স্ত্রী, সন্তান) না থাকায় তার কোন খোঁজ নেয়নি কেউ বলেও জানান।

স্থানীয় লোকজন শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদারের নেতৃত্বে একদল পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে থানায় নিয়ে আসে।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইণচার্জ (ওসি) মোশারফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, রাসেল মিয়া নামে এক ব্যক্তি তার চাচা শাসলং মিয়া বলে দাবি করলেও পরবর্তিতে তার চাচা না বলে জানান। কাল শনিবার সকালে শাসলং মিয়ার ভাই থানায় এসে শনাক্ত করবে। তবে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com